< img height="1" width="1" style="display:none" src="https://www.facebook.com/tr?id=398657075013292&ev=PageView&noscript=1" /> চট্টগ্রামের চতুর্থ আইটি ফেয়ার ২০২৩ -এ অংশগ্রহন করেছে ডিজি-মার্ক সল্যুউশন
All News / চট্টগ্রামের চতুর্থ আইটি ফেয়ার ২০২৩ -এ অংশগ্রহন করেছে ডিজি-মার্ক সল্যুউশন

চট্টগ্রামের চতুর্থ আইটি ফেয়ার ২০২৩ -এ অংশগ্রহন করেছে ডিজি-মার্ক সল্যুউশন


Published On : 18-07-2023

টেকভিশন২৪ ডেস্ক: চট্টগ্রাম সিটির আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে তিন দিনের ‘চতুর্থ চট্টগ্রাম আইটি ফেয়ার-২০২৩’ সফল ভাবে সম্পন্ন হয়েছে। দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এবং সোসাইটি অব চিটাগাং আইটি প্রফেশনালসের (এসসিআইটিপি) যৌথ আয়োজনে মেলা শনিবার (২১ জানুয়ারি) শুরু হয়ে ২৩ জানুয়ারি সোমবার শেষ হয়।

উক্ত মেলায় ডিজি-মার্ক সল্যুউশন জেডকেটেকো এবং ভিরডি ব্যান্ডের ২ট প্যাভিলিয়ন নিয়ে অংশগ্রহন করে। সেখানে ডেজকেটেকোর প্যাভিলিয়ন থেকে প্রতিদিন দর্শনার্থীদের জন্য র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে পুরস্কার প্রদান করা হয়।

digimark ctg fair 2023

ডিজি-মার্ক সল্যুউশন এর সিইও মো: শাহরিয়ার আলম মেলায় তাদের ২টি প্যাভিলিয়ন পরিদর্শন করেন এবং ৩ দিনের এই মেলার আয়োজন নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সভাপতি মাহবুবুল আলম। প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।