< img height="1" width="1" style="display:none" src="https://www.facebook.com/tr?id=398657075013292&ev=PageView&noscript=1" /> হিকভিশন ব্র্যান্ডের নতুন ন্যাশনাল ডিস্ট্রিবিউটর
All News / বাংলাদেশে হিকভিশন ব্র্যান্ডের নতুন ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ডিজি-মার্ক সলিউশন

বাংলাদেশে হিকভিশন ব্র্যান্ডের নতুন ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ডিজি-মার্ক সলিউশন


Published On : 02-08-2023

বাংলাদেশে হিকভিশন ব্র্যান্ডের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আত্মপ্রকাশ করলো ডিজি-মার্ক সলিউশন। গত ৩০ জুলাই রাজধানীর সীমান্ত কনভেনশন সেন্টারে ডিজি-মার্ক সলিউশন এবং হিকভিশন (ঐরশারংরড়হ) এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত ‘হিকভিশন পার্টনারশিপ এনাউন্সম্যান্ট’ অনুষ্ঠানের মাধ্যমে নতুন এ যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজি-মার্ক সলিউশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাহারিয়ার আলম, পরিচালক ওমর ফারুক রব, হিকভিশন এর দক্ষিণ এশিয়া অঞ্চলের সভাপতি হুগো হুয়াং, বাংলাদেশের ম্যনেজার মারটিন য়ু, ডিজি-মার্ক সলিউশন এর মহাব্যবস্থাপক শেখ মনজুর হোসেন এবং ডিজি-মার্ক সলিউশন এর পার্টনার ও ডিলার গণ।

প্রতিষ্ঠানটির পণ্য ব্যবস্থাপক রাসেল রানা এর পরিচালনায় অনুষ্ঠানে ডিজি-মার্কের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাহারিয়ার আলম বলেন, ডিজি-মার্ক সলিউশন সবসময় চেষ্টা করে আসছে নতুন নতুন টেকনোলজি এবং সলিউশন নিয়ে কাজ করতে এবং গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টির কথা বিবেচনা করে আস্থার জায়গাটি ধরে রাখতে। এই ধারবাহিকতায় আমরা হিকভিশনের সাথে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। আশাকরছি আমরা এক্ষেত্রেও গ্রাহক সন্তুষ্টি বজার রাখতে সক্ষম হবো।

অনুষ্ঠানে আমিন্ত্রত অতিথিদের সামনে হিকভিশন এর পণ্য ও সলিউশন সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়। উল্লেখ্য, বাংলাদেশসহ বিশ^ব্যাপী ১০০টিরও বেশি দেশে হিকভিশন তাদের পন্য এবং সলিউশন সরবরাহ করে আসছে। সংবাদ বিজ্ঞপ্তি।

ডিজি-মার্ক সল্যুশন সম্পর্কে আরো জানতে: https://www.digimarkbd.com/
Courtesy: sangbad